1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার শিশুখাদ্য বিতরন করলেন ইউএনও বশির গাজী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে
শিশু খাদ্য বিতরণ

ভোলা জেলার বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার শিশু খাদ্য বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির গাজী। করোনা ভাইরাস প্রভাবের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার হিসেবে বোরহানউদ্দিনে ২শত অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুুল এমপি’র পক্ষ হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ বশির গাজী কাচিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সামাজিক দুরত্ব বজায় রাখার মাধ্যমে ২টি ইউনিয়নে ২শত মায়েদের হাতে শিশু খাদ্য তুলে দেন। শিশু খাদ্য বিতরনের পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে এমপি আলহাজ্ব আলী আজম মুকুুল উপস্থিত মায়েদের শিশুদের প্রতি যত্নশীল হওয়া এবং বর্তমান পরস্থিতিতে করোনা ভাইরাস মুক্ত রাখতে মায়েদেরকে সতর্ক হওয়ার আহবান জানান। খাদ্য বিতরনের সময় বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও (ভারপ্রাপ্ত) বশির গাজী সামাজিক দুরত্ব বজায়, বার বার সাবান দিয়ে হাত ধোয়া, মাক্স পরিধান সহ উপস্থিত মায়েদেরকে করোনা ভাইরাস সংক্রামনের হাত থেকে শিশু সুরক্ষার দিকনির্দেশনা মূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার ও কাচিয়া ইউপি চেয়ারম্যান আ: রব কাজী উপস্থিত ছিলেন।

এ বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বশির গাজী জানান, উপজেলার ৯ টি ইউনিয়নের প্রত্যেকটি ইউনিয়নে ১ শত করে মোট ৯ শত পরিবারের মাঝে পর্যায়ক্রমে এ শিশু খাদ্য বিতরণ করা
হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি