1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

ভূমি দখল করে নিল বাপ ছেলের পেশাদার সন্ত্রাসী গ্রুপ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে
ডেসটিনি

বরিশাল নগরীর জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মোতালেব ও তার ছেলে ইসতিয়াক কবির রকির এর নির্দেশে তাদের পেশাদার সন্ত্রাসী দিয়ে ১০ নং ওয়ার্ড সংলগ্ন ডেসটিনির মাঠ এর বেশ কিছু স্থানে কয়েকটি দোকান-ঘর তুলে তা ভাড়া দিয়ে ভোগ বিলাস করার জন্য দখল করে নিয়েছেন।

এলাকাবাসীর এমন অভিযোগ পাওয়া গেলে ঘটনার সত্যতা যাচাই করার জন্য সরজমিনে গিয়ে দেখা যায়, ডেসটিনি গ্রুপের নিজস্ব জমিতে দখল নিয়ে দোকান-ঘর তুলে প্রতি দোকান-ঘর বাবদ ৫,০০,০০০ টাকা এ্যাডভান্স নিয়ে এবং ২০,০০০ টাকা মাসিক ভাড়া চুক্তিতে ভাড়া দেন মোতালেবের ছেলে রকি।

অবৈধ দোকানে দোকানদার আরাফাত হোসেন নাঈম দৈনিক বাংলার ঐতিহ্য’কে বলেন, আমি এই দোকান মোতালেব মিয়ার ছেলে রকি ভাইয়ার কাছ থেকে ভাড়া নিয়েছি । এই দোকানের জন্য তাকে ৫,০০,০০০ টাকা এ্যাডভান্স এবং ২০,০০০ টাকা করে মাসিক ভাড়া দেই।

এ বিষয়ে হুমায়ুন কবির মোতালেব এর সাথে ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অন্য ব্যবসা করি। আমার ছেলের ব্যবসার সাথে আমার ব্যবসার কোন সম্পর্ক নাই।

রকির সাথে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, ডেসটিনির জমিতে ঘর তুলেছি, আমি আপনার জমিতে ঘর তুলি নাই। তিনি আরও বলেন, আমি ঘর তুলেছি আরও তুলব। আর এটা নিয়ে যদি বারাবারি করেন তাহলে আপনাকে আমি দেখে নিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি