1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

মুম্বাই পুলিশের নজরে প্রিয়াঙ্কা ও দীপিকা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
প্রিয়াঙ্কা ও দীপিকা

ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের ভক্তের সংখ্যা সব থেকে বেশি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, ফেসবুক কিংবা টুইটারে দুই অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা তাক লাগিয়ে দেয়ার মতো। কিন্তু এই দুজনের নামে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টের ছড়াছড়ি।

তাদের প্রত্যেকটি সোশ্যাল হ্যান্ডেলেই লক্ষ লক্ষ ফলোয়ার। সেই অত্যাধিক ফলোয়ারের কারণেই মুম্বাই পুলিশের নজরে এই দুই অভিনেত্রী। খুব শিগগিরিই তাদের পুলিশি জেরার মুখে পড়তে হতে পারে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যে তাদের কাছে নোটিশ গিয়েছে বলে শোনা যাচ্ছে।

সুত্রের খবর, তাদের বিরুদ্ধে অভিযোগ- ভক্তদের সংখ্যা বাড়ানোর জন্য এই দুই অভিনেত্রী নাকি টাকা দিয়ে ফেক অ্যাকাউন্ট চালাচ্ছেন। যদিও এর কোনো প্রমাণ নেই মুম্বাই পুলিশের কাছে। তবে এই সবকটি অ্যাকাউন্টই যে ‘পেইড’ অর্থাৎ এগুলোর পিছনে কেউ টাকা ঢালছেন, তার নাকি প্রমাণ রয়েছে। আর সেই প্রমাণের জেরেই নাকি প্রিয়াঙ্কা এবং দীপিকাকে হাজিরা দিতে হতে পারে থানায়।

বিষয়টি নিয়ে মুম্বাইয় পুলিশের যুগ্ম কমিশনার বিনয় কুমার চৌবে সংবাদমাধ্যমকে জানান, প্রাথমিক তদন্তে তারা এরকম ৫৪টি ফার্ম খুঁজে পেয়েছেন, যারা এসব ফেক অ্যাকাউন্ট দেখাশোনা করে। তাই সোশ্যাল মিডিয়ায় এই ফেক আইডি চালানো ফার্মগুলোর কার্যকলাপ ফাঁস করতে ক্রাইম ব্রাঞ্চ এবং সাইবার সেলের কয়েকজনকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে।

তিনি আরো জানান, এরই মধ্যে অভিষেক দিনেশ দাউদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, যে আন্তর্জাতিক এক সংস্থার সঙ্গে ফেক আইডি সংক্রান্ত কার্যকলাপে জড়িত। প্রিয়াঙ্কা এবং দীপিকাই নন ফেক আইডির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে আরো ১৭৪জন হাইপ্রোফাইল ব্যক্তিদের। এই তালিকায় বেশ কয়েকজন তারকার নাম রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি