1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচন ৪৯ প্রার্থীর সকলেই বৈধ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা পরিষদ হলরুমে মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো. আবদুল হাই আল হাদী এবং সহকারি রিটার্নিং অফিসার ও মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মোঃ জহিরুল ইসলামের উপস্থিতিতে এই যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। নির্বাচনে অংশগ্রহণকারী ৪৯ জন প্রার্থীর সকলেই বৈধ বলে বিবেচিত হন।

গত ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে (মহিলা) ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
মেয়র পদে বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব কামাল উদ্দিন খান, জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত জিয়াউদ্দিন সুজন ও ইসলামি শাসনতন্ত্র আন্দোলন মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার গাজী জাহাঙ্গীর হোসেন।

এছাড়া কাউন্সিলর পদে বৈধ প্রার্থীরা হলেন, ১ নম্বর চরহোগলা ওয়ার্ডে আবদুল মোতালেব জাহাঙ্গীর ও আওলাদ হোসেন আমু। ২ নম্বর সোনামুখি ওয়ার্ডে এএসএম শাহজাহান সোহেল মোল্লা ও এইচ এম নোমান। ৩ নং অম্বিকাপুর ওয়ার্ডে হাবিবুর রহমান খোকন, মোঃ সোয়েব হোসেন, হালিম ফকির, জিয়াউদ্দিন রুবেল তালুকদার, ইমরুল কায়েস রাসেল বেপারী ও রফিকুল ইসলাম সিকদার। ৪নং দুর্গাপুর ওয়ার্ডে মশিউর রহমান নাদিম তালুকদার, মোঃ স্বপন হাওলাদার ও পান্নু রাঢ়ী। ৫ নং কালিকাপুর ওয়ার্ডে সরদার সাইফুল ইসলাম, ছালাউদ্দিন তালুকদার, আনিছুর রহমান হাওলাদার, আশ্রফউজ্জামান ভুট্টু।

৬নং খরকি ওয়ার্ডে আলী আবদুল্লাহ দোলন, সাইদুর রহমান মনির, মোঃ ওমর ফারুক, রেজাউল করীম হাওলাদার, মোঃ আবুল কালাম ও হয়রত আলী কাজী। ৭নং বদরপুর ওয়ার্ডে সাইমুন ইসলাম বাবু, শাখাওয়াত হোসেন রনি, সাইফুল ইসলাম ও আমিনুল ইসলাম মামুন মিয়াজি। ৮ নং চুনা-গোবিন্দপুর ওয়ার্ডে নুরুল হক জমাদ্দার, কাজী জাকির হোসেন, শাহাবুদ্দিন ও সাকিও কাওসার নিপ্পন তালুকদার। ৯ নং চুনারচর ওয়ার্ডে আব্দুর রাজ্জাক (মনির জমাদ্দার), আবদুল কাদের জমাদ্দার, মনজুরুল আহসান (এছহাক বেপারি) ও জাহিদুল ইসলাম ডিকেন। সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে বৈধ প্রার্থীরা হলেন, ১, ২, ৩ নং ওয়ার্ডে মিতা রানী গুহ, রাজমানা ইসলাম (মিশু) ও আলেহা বেগম। ৪,৫,৬ নং ওয়ার্ডে রোখসানা মহিউদ্দিন, সুলতানা খান, বেলা ভক্ত ও স্মৃতিরানী সিকদার। ৭,৮,৯ নং ওয়ার্ডে জেবা খান, রাশিদা আক্তার বিউটি, মুন্নি চৌকিদার ও বিউটি বেগম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)