1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:১৫ অপরাহ্ন

মোখলেছ সভাপতি ও আনোয়ার সম্পাদক নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
সাংবাদিক নির্বাচন

ময়মনসিংহ ত্রিশালে ‘ত্রিশাল সাংবাদিক সমিতি’র ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার সংগঠনের কার্যালয়ে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে সিনিয়র সাংবাদিক মোখলেছুর রহমান সবুজ এবং সাধারণ সম্পাদক হিসেবে ‘ত্রিশাল বার্তা’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠনের পূর্বে মোখলেছুর রহমান সবুজের সভাপতিত্বে ও শামীম আজাদ আনোয়ারের সঞ্চালনায় আলোচনা সভায় গঠনমুলক বক্তব্য রাখেন, খোরশিদুল আলম মজিব (যুগান্তর), রফিকুল ইসলাম শামীম (স্বদেশ সংবাদ), অধ্যাপক আলমগীর কবীর (সম্পাদক ও প্রকাশক সাপ্তাহিক সবুজ সময়), অধ্যাপক গোলাম মোস্তফা সরকার (ভোরের পাতা), এস.এম ফজলে রশীদ (ভোরের কাগজ), এস.এম হুমায়ুন কবীর (ইনকিলাব), রেজাউল করীম বাদল (সংবাদ), আনম ফারুক (সম্পাদক দৈনিক দিগন্ত বাংলা), মোহাম্মদ সেলিম (মানবকন্ঠ), এইচ.এম জোবায়ের হোসাইন (আমাদের সময়), মোস্তাফিজুর রহমান নোমান (কালের কন্ঠ), মতিউর রহমান সেলিম (সমকাল), মামুনুর রশিদ (আমার সংবাদ), মামুন তালুকদার (যায়যায়দিন) প্রমুখ।

সম্মেলনে ‘ত্রিশাল সাংবাদিক সমিতি’র আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে মোখলেছুর রহমান সবুজ সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শামীম আজাদ আনোয়ার নির্বাচিত হন। একই সাথে আগামী তিন কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে দায়িত্ব দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি