1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

রংপুর জেলায় সর্বোচ অ্যাওয়ার্ড অর্জন করেন রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপ।

নিজেস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

দেশ ব্যাপী বাংলাদেশ স্কাউট কতৃক “ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড” মনোনীত দের তালিকা প্রণয়ন করা হয়েছে।
প্রতি বছর আপদকালীন সময়ে মানব কল্যানের উদ্দেশ্যে ঝড়, বন্যা, জলোচ্ছ্বাস, আপদকালীন উদ্ধার, ত্রান সামগ্রী সংগ্রহ ও বিতরন ইত্যাদি কাজে আত্ননিবেদনের স্বীকৃতিস্বরুপ ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়ে থাকে।

রংপুর জেলা রোভারের গ্রুপ সভাপতি প্রতিনিধি অধ্যক্ষ প্রকৌশলী মোঃ খালেদ হোসেন, যুগ্ম সম্পাদক মহাদেব কুমার গুন, জেলা রোভার লিডার প্রতিনিধি মোঃ খালেদুল ইসলাম সহ এ বছর রংপুর জেলা রোভার থেকে ২৩ জন রোভার ও গার্ল ইন রোভার ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত হয়েছেন। তার মধ্যে র.প.ই রোভার স্কাউট গ্রুপ থেকে ১৩ জন মনোনীত হয়েছেন।

মনোনীতদের মধ্যে রয়েছেন অধ্যক্ষ প্রকৌশলী মোঃ খালেদ হোসেন, জেলা যুগ্ম সম্পাদক মহাদেব কুমার গুণ, মোঃ নাঈম মিয়া, মোঃ বোরহান হোসেন (ত্রাণ বিতরণ করতে গিয়ে নৌকা থেকে পরে নিখোঁজ), মোঃ রাব্বি হোসেন, মোছাঃ আশা মনি, মোঃ নূর নবী ইসলাম, হরিশংকর রায়, মোছাঃ কানিজ ফাতেমা ও সুরঞ্জন দাস এবং নম্বর টু দি ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড মোঃ আশিকুর রহমান ও মোঃ তানভীর ইসলাম খান।

স্কাউট কতৃক “ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড প্রতিবারের ন্যায় রংপুর জেলা রোভার থেকে বেশি সংখ্যক সাফল্য অর্জন করায় অত্যন্ত আনন্দের সাথে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে রংপুর জেলা রোভার সহ রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপ ও সকলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)