1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

রাঙামাটি জেলায় মোট কারোনায় আক্রান্ত ২৫৬

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস

রাঙামাটি জেলায় আজ নতুন করে আরো কোন রিপোর্ট আসেনি। তবে গতকাল পর্যন্ত রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২৫৬ জন।

রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, আজ রাঙামাটি জেলায় দুই জন সুস্থ হয়েছে। তাদের মধ্যে রাঙামাটি সদরে ১ জন ও কাপ্তাই উপজেলায় ১ জন।

সোমবার (২৯জুন) রিপোর্ট আসা ২৫ জনের মধ্যে রাঙামাটি সদরের রয়েছে ১৬ জন, কাপ্তাই ৮ জন এবং লংগদুতে ১ জন করোনা রোগী রয়েছে। রাঙামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় নতুন করে সুস্থ হয়েছে আরো ২ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা হচ্ছে ১১৪ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙামাটি জেলায় রোগীর সংখ্যা রয়েছে ১৩৬ জন। রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্তমানে আইসোলেশনে রয়েছে ১৩ জন। রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩,২৫৬ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১,১১২ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২,১৪২ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩,১৪২ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১১৪ জন। রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ২,০৭৬ জনের। তার মধ্যে ১,৮০৯ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৬৭ জনের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি