1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

রেজাউল করিম রেজাকে হত্যার, এসআই মহিউদ্দিন মাহি ক্লোজড

নিজেস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

বরিশালে পুলিশী নির্যাতনে শিক্ষানবীশ আইনজীবী রেজাউল করিম রেজাকে হত্যার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মেট্রোপলিটন মেজিস্ট্রেট আদালত আগামী ২৩ ফেব্রুয়ারীর মধ্যে পিবিআইর একজন পরিদর্শক পদ মর্যাদার কর্মকর্তাকে দিয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়।

মঙ্গলবার বিকাল ৩টায় বিচারক মোঃ আনিছুর রহমান এ আদেশ দেন। এদিকে অভিযুক্ত গোয়েন্দা পুলিশর উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহিকে প্রত্যাহার করে পুলিশ লাইন্স এ সংযুক্ত করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী মহসিন মন্টু বলেন, নিহত রেজাউল করিম রেজার বাবা ইউনুছ মুন্সি বাদী হয়ে নির্যাতন ও হেফাজতে মৃত্যুর অভিযোগে এই মামলা দয়ের করেন।

মামলায় মাহনগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মহিউদ্দিনসহ অজ্ঞাত পরিচয়ে ২ পুলিশ সদস্যকে আসামী করা হয়েছে। মেট্রেপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, প্রশাসনিক কারনে উপ-পরিদর্শক মহিউদ্দিন মাহিকে মহানগর গোয়েন্দা পুলিশ থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনস এ সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর শিক্ষানবিশ আইনজীবী রেজাউল করিম রেজাকে নগরীর হামিদ খান সড়ক থেকে ধরে নিয়ে যায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মহিউদ্দিন। ৩০ ডিসেম্বর তাকে একটি মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

১ জানুযারী রাত সাড়ে ৯টায় সে অসুস্থ হয়ে পড়লে প্রথমে কারা হাসপাতাল ও পরে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ২ জনুয়ারী রাত ১২টা ৫ মিনিটে তার মৃত্যু হয়

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)