1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:১৯ অপরাহ্ন

লঞ্চ থে‌কে নদী‌তে প‌রে অ‌ল্পের জন্য বেঁ‌চে গে‌ছেন তরুনী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে
সুন্দারবন-১০
সুন্দারবন-১০

লঞ্চ থে‌কে নদী‌তে প‌রেও অ‌ল্পের জন্য বেঁ‌চে গে‌ছেন তরুনী ফাল্গুনী।শ‌নিবার (১৪ নভেম্বর) রাত সা‌ড়ে ৯টার দি‌কে ব‌রিশাল সদর উপ‌জেলার চর‌মোনাই এলাকার আ‌ড়িয়াল খা ন‌দে এই ঘটনা ঘ‌টে‌ছে।

সুন্দরবন ১০ ল‌ঞ্চে ওই তরুনী প‌রিবা‌রের সদস্য‌দের সা‌থে ব‌রিশাল থে‌কে ঢাকা যা‌চ্ছিল।

সুন্দরবন ১০ ল‌ঞ্চের সুপারভাইজার হারুন অর র‌শিদ জানান, তরুনী ফাল্গু‌নি তার মা’সহ প‌রিবা‌রের অন্যান্য সদস্য‌দের সা‌থে ল‌ঞ্চের নীচতলার ডে‌কে যা‌চ্ছিল। লঞ্চ ছাড়ার পর কোন এক সময় ওই তরুনী লঞ্চ থে‌কে প‌ড়ে যায়। ঠিক কি জন্য কিভা‌বে প‌ড়ে‌ছে তা বলা যা‌চ্ছেনা। ত‌বে ওই তরুনী মান‌সিক ভারসাম্যহীন ব‌লে দাবী ক‌রেন হারুন। তি‌নি আ‌রো ব‌লেন ঘটনা জানার পরপরই পু‌লিশ, স্থানীয় জনপ্র‌তি‌নি‌ধি ও নদী‌তে মাই‌কিং করা হয়।

এর প‌রে স্থানীয় জে‌লেরা তা‌কে উদ্ধার ক‌রে চর‌মোনাই নি‌য়ে যায়। বিষয়‌টি ল‌ঞ্চে থাকা তার প‌রিবা‌রের সদস্য‌দের জানা‌লে তারা আর লঞ্চ থে‌কে নাম‌তে রাজী হন‌নি। তারা ঢাকা যাওয়ার জন্য মনস্থীর ক‌রেন এবং ওই তরুনী‌কে প‌রিবা‌রের অন্যান্য সদস্যরা এ‌সে নি‌য়ে যা‌বে ব‌লে তিডন জানান।

চর‌মোনাই ইউ‌নিয়‌নের ২ নম্বর ওয়া‌র্ডের সদস্য ম‌নোয়ার হো‌সেন জু‌য়েল জানান, চর‌মোনাইর মক্রমপ্রতাপ এলাকার জে‌লেরা আ‌ড়িয়াল খা ন‌দে কাউ‌কে ডুব‌তে দে‌খে তা‌কে উদ্ধার ক‌রে ওই তরুনী‌কে আ‌বিস্কার ক‌রে। বর্তমা‌নে সে স্থানীয় আল আমীন চৌ‌কিদা‌রের বা‌ড়ি‌তে র‌য়ে‌ছে। বিষয়‌টি ইউ‌পি চেয়ারম্যান আবুল খা‌য়ের‌কে জানা‌নো হ‌য়ে‌ছে। তি‌নি প্রশাস‌নের উপ‌স্থি‌তি‌তে পরব‌র্তি ব্যবস্থা গ্রহন কর‌বেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি