1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

শেরপুর কামারিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আবারও দেখেতে চান নুরে আলম সিদ্দিককে দাবি এলাকাবাসীর!

শেরপুর প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

১২নং কামারিয়া ইউনিয়ন বাসীর প্রাণের দাবি নুর আলম সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শেরপুর জেলা কৃষকলীগ তিনি হবেন আমাদের যোগ্য চেয়ারম্যান। যিনি সু-শিক্ষিত মেধাবী সৎ,স্পষ্টভাষী, সুপরিচিত এবং সুনামধন্য নেতা।

সাবেক চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী এর বাবা মুক্তিযোদ্ধা এবং আওয়ামী রাজনীতিবিদ আলহাজ্ব ডাঃ গোলাম কদ্দুস যিনি ছিলেন আওয়ামীলীগের দুঃসময়ের ত্যাগী নেতা ও আওয়ামীলীগের ১২নং কামারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সভাপতি । দলের জন্য যিনার ত্যাগ ছিল সর্বোচ্চ এবং জনগনের জন্য ছিলেন নিবেদিত প্রাণ।

তাইতো জনাব নুরে আলম সিদ্দিকীর স্বভাবজাত নেতৃত্বের গুণাবলী সম্পন্ন রক্তে তার নেতৃত্ব। বাবা রাজনীতিবিদ আলহাজ্ব ডাঃ গোলাম কদ্দুস এর যোগ্য উত্তরসূরী, তিনি বাবার আদর্শ ও নেতৃত্বে নুরে আলম সিদ্দিকীর রক্তে প্রবাহিত। রাজনীতিবিদ আলহাজ্ব ডাঃ গোলাম কদ্দুসের প্রতিচ্ছবি নুরে আলম সিদ্দিকীর মধ্যে সবাই দেখতে পান, তাই ১২নং কামারিয়া ইউনিয়ন বাসীর দাবি এবার চেয়ারম্যান হিসেবে নুর আলম সিদ্দিকী কে দেখতে চাই।

পারিবারিক পরিচিতির বাইরেও ইউনিয়ন, উপজেলা সহ জেলাতেও রাজনীতিবিদ ও সমাজকর্মী হিসেবে নুর আলম সিদ্দিকী এর নিজের ব্যাপক একটা পরিচিতি আছে । এই করোনা কালীন দুঃসময়ে তিনি এবং তার পরিবার জনগণের পাশে সবসময় থেকেছেন। শিক্ষিত, সামাজিক ও সচেতনশীল, পরিবর্তন চাওয়া ভোটারদের ১ম পছন্দের নাম “নুরে আলম সিদ্দিকী”, যাকে সবাই ভালোবাসেন ও সম্মান করেন।

” নুরে আলম সিদ্দিকী ” তিনি সমাজ এর অবহেলিত মানুষের কান্ডারী! তিনি নিজে যেমন অন্যায় করেন না,তেমনি অন্যায় সহ্য করেন না। ১২নং কামারিয়া ইউনিয়নের মানুষের সাথে কথা বলে জানা যায়, নুরে আলম সিদ্দিকী সাবেক চেয়ারম্যান শেরপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক তিনি নীরবে নিভৃতে মানুষের জন্য সবসময়ই কাজ করেন। মানুষের বিপদ আপদে সব সময় নিজেকে সর্বোচ্চ বিলিয়ে সহযোগিতা করেন এবং অকৃত্রিম ভালবাসা ও সুন্দর ব্যবহার দিয়ে নুরে আলম সিদ্দিকী মানুষকে আপন করে নেন। নুরে আলম সিদ্দিকী কে যারা চেনেন, জানেন এবং যারা ভাই এর সান্নিধ্যে এসেছেন তারা অনায়াসে নুরে আলম সিদ্দিকী ভাই এর ব্যাবহারে মুগ্ধ হয়ে নুরে আলম সিদ্দিকী কে ভালবেসে ফেলেন।

সংবাদটি শেয়ার করুন

One thought on "শেরপুর কামারিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আবারও দেখেতে চান নুরে আলম সিদ্দিককে দাবি এলাকাবাসীর!"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)