1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

সুবর্ণচরে বাংলাদেশ স্কাউটস্ প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড প্রাপ্তিদের সংবর্ধনার আয়োজন

নোয়াখালী প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে
প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড প্রাপ্তিদের সংবর্ধনা

বাংলাদেশ স্কাউটস প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড প্রাপ্ত সাত স্কাউটারকে সংবর্ধনা দিয়েছেন সুবর্ণচর উপজেলা স্কাউটস শাখা। এটি (২৭ ডিসেম্বর) রবিবার সকাল দশ ঘটিকায় দক্ষিণ চরজব্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলার নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক উপকমিশনার ও প্রশিক্ষক মো. মোজ্জাম্মেল হোসেন (এলটি), একই অঞ্চলের উপকমিশনার আসিটি মো. অলি উল্যাহ সরকার অতুল (এএলটি), মো. মনিরুজ্জামান (এএলটি), মো. এয়াছিন (এএলটি), মো. মোস্তাক আহমেদ এএলটি, মো. সেকান্দর আলম উডব্যাজার, মো. মনিরুজ্জামান দুলাল উডব্যাজার, মোসাম্মৎ হাছিনা আক্তার উডব্যাজার, মো. নাছিম ফারুকী উডব্যাজার, মো. মজিবুর রহমান উডব্যাজার, মোসাম্মৎ কুলসুম আক্তার উডব্যাজার।

সুবর্ণচর উপজেলার স্কাউট সম্পাদক ও চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফেজ আহমেদ, স্কাউট লিডার ও লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আবুল বাসার (এএলটি), কোষাধ্যক্ষ ও শহীদ জয়নাল আবেদীন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিমুল চন্দ্র দাস।

চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম কুমার দাস, লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ কান্তি দেবনাথ, চরবাটা আরজি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান আবদুর রহমান, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও অ্যাওয়ার্ড প্রাপ্তিদের পিতা মাতা এবং মেহমান বৃন্দ।

অ্যাওয়ার্ড প্রাপ্তিরা হলেন চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের এএম রাফিদুল্যাহ, অভি মজুমদার, আতিকুর রহমান, লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের তানভীর ইসলাম শামীম, চরবাটা আরজি উচ্চ বিদ্যালয়ের মোবারক হোসাইন রিফাত, সাবিহা সুলতানা, শহীদ জয়নাল আবেদীন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মুহাম্মদ মুসবীতুল হাসান ফারুকী রাহিব।

সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক উপকমিশনার ও প্রশিক্ষক মো. মোজ্জাম্মেল হোসেন (এলটি), এবং সকল অ্যাওয়ার্ড প্রাপ্ত ও প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ইউনিট লিডারদেরকে স্কাউটসের প্রতিশ্রুতি ও ধন্যবাদ জানিয়ে প্রোগ্রামটি সমাপ্ত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)