1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

হায়রে ক্ষমতা হায়রে মানবতা হায় রে বিবেক!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে
মাদ্রাসা শিক্ষক

বরিশাল জেলাধীন, মেহেন্দিগঞ্জ উপজেলাস্থ, দড়িচর খাজুরিয়া ইউনিয়নের বিতর্কিত ইউপি চেয়ারম্যান, মোস্তফা রাড়ী ও তার পরিষদের মেম্বাররা মিলে উপবৃত্তির কিছু টাকাকে পুঁজি করে “মধ্য দড়িচর খাজুরিয়া দাখিল মাদ্রাসা’র একজন শিক্ষক ও অত্র এলাকার মসজিদের ইমাম বয়োবৃদ্ধ জনাব আলাউদ্দিন হুজুরকে তার বসত বাড়ি থেকে ধরে পিছনে দু’হাত বেধে নিয়ে বিচারের নামে উপোর্যপরি অপমান অপদস্ত করে ৫০ হাজার টাকা জরিমানা ও ইউপি পরিষদের চারিদিকে উৎসুক জনতার সম্মুখে হুজুরের গলায় জুতার মালা পড়ায়ে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালায়।

“একজন মাদ্রাসা শিক্ষক ও মসজিদের ইমামকে এভাবে অপমান করায় আমরা সাধারণ মুসলমান হতবাক । আমরা উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক আইনানুগ বিচার দাবী করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি